1. bdtelegraph24@gmail.com : Bdtelegraph Bangla :
  2. mirzagonj@bdtelegraph24.com : মির্জাগঞ্জ প্রতিনিধি : মির্জাগঞ্জ প্রতিনিধি
  3. islam.azizul93@gmail.com : তারিম আহমেদ : তারিম আহমেদ
ভারতে হযরত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে শ্যামনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ - Bdtelegraph24 | বাংলা
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান আছেন লন্ডনে, আমিরাতেও ৩শ বাড়ির খোঁজ স্কুল শিক্ষিকা সবিতা রাণী হত্যা মামলায় গ্রেফতার হয়নি কেউ নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ কে অপসরণের দাবিতে মানববন্ধন সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন শ্যামনগরে সরকারি জায়গা দখলের হিড়িক শ্যামনগরে এইচপিভি বিষয়ক সমন্বয়ক সভা অনুষ্ঠিত দেবহাটায় নব গঠিত তাঁতী দলের আহবায়ক কমিটিকে বিভিন্ন সংগঠনের শুভেচ্ছা অভয়নগরে ইমাম পরিষদের পরামর্শ ও মতবিনিময় সভা অভয়নগরে কেন্দ্রীয় যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের লিফলেট বিতরণ শেখ হাসিনার পদত্যাগ ইস্যুতে রাষ্ট্রপতি মিথ্যাচার করেছেন-ড. আসিফ নজরুল

ভারতে হযরত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে শ্যামনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪০ শেয়ার হয়েছে

নিজস্ব প্রতিনিধি। ভারতের পুরোহিত রামগিরি মহারাজ ও মহারাষ্ট্রের বিজিপির সাংসদ নিতেশ নারায়ন রানে কর্তৃক রাসুল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে শ্যামনগরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় বংশিপুরে নবী প্রেমিক তৌহিদী জনতা, সোনার মোড়ে সুন্দরবন ইসলামিক মানবিক ফাউন্ডেশন ও মৌতলা বাসস্ট্যান্ডে হেরার জ্যোতি ইসলামি যুব সংঘ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। শত শত ধর্মপ্রাণ মুসলমান ও বিভিন্ন মসজিদ মাদ্রাসার ইমাম ও ছাত্রদের উপস্থিতিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, মুফতি জিয়াউর রহমান, আব্দুল ওহাব, মাওলানা মোস্তফা কামাল, সুন্দরবন ইসলামিক মানবিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা আব্দুল আলীম ফারুকী, সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান, কোষাধ্যক্ষ মাওলানা রবিউল ইসলাম, হেরার জ্যোতি ইসলামি যুব সংঘের রফিকুল ইসলাম প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন,গত আগস্ট মাসে রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তি করেন ভারতের মহারাষ্ট্রের হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ এবং তাকে সমর্থনকারী বিজেপির সাংসদ নিতেশ নারায়ণ রানে। তাদের বিরুদ্ধে থানায় অসংখ্য মামলা হলেও এখনো রাজ্য সরকার তাদেরকে গ্রেপ্তার না করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বক্তরা আরো বলেন,ভারতের হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ আমাদের প্রাণপ্রিয় মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর বিরুদ্ধে কটুক্তি করে, বিশ্ব মুসলিমের কলিজায় আগুন ধরিয়ে দিয়েছে। মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)কে অবমাননাকারীদের দ্রুত গ্রেপ্তার করে সঠিক বিচারের জোর দাবি জানাচ্ছি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2022
Theme Customized By BreakingNews