1. bdtelegraph24@gmail.com : Bdtelegraph Bangla :
  2. mirzagonj@bdtelegraph24.com : মির্জাগঞ্জ প্রতিনিধি : মির্জাগঞ্জ প্রতিনিধি
  3. islam.azizul93@gmail.com : তারিম আহমেদ : তারিম আহমেদ
মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাতের উসকানি ছাড়া কিছুই নয় - Bdtelegraph24 | বাংলা
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান আছেন লন্ডনে, আমিরাতেও ৩শ বাড়ির খোঁজ স্কুল শিক্ষিকা সবিতা রাণী হত্যা মামলায় গ্রেফতার হয়নি কেউ নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ কে অপসরণের দাবিতে মানববন্ধন সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন শ্যামনগরে সরকারি জায়গা দখলের হিড়িক শ্যামনগরে এইচপিভি বিষয়ক সমন্বয়ক সভা অনুষ্ঠিত দেবহাটায় নব গঠিত তাঁতী দলের আহবায়ক কমিটিকে বিভিন্ন সংগঠনের শুভেচ্ছা অভয়নগরে ইমাম পরিষদের পরামর্শ ও মতবিনিময় সভা অভয়নগরে কেন্দ্রীয় যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের লিফলেট বিতরণ শেখ হাসিনার পদত্যাগ ইস্যুতে রাষ্ট্রপতি মিথ্যাচার করেছেন-ড. আসিফ নজরুল

মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাতের উসকানি ছাড়া কিছুই নয়

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪
  • ২৪ শেয়ার হয়েছে

মোঃ নাজমুল ইসলাম সবুজ বাগেরহাট প্রতিনিধি। প্রিয়নবী ছাড়া মানবতার অস্তিত্ব নাই। প্রিয়নবীকে ভালোবাসা মানে সব মানুষকে ভালোবাসা। প্রিয়নবীর বিরুদ্ধে বিদ্বেষ সবার জন্য সর্বনাশ ডেকে আনবে। প্রিয়নবীর বিরুদ্ধে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাতের উসকানি ছাড়া কিছুই নয়।

মহানবী হজরত মুহাম্মদকে (সা.) কে নিয়ে ভারতীয় পুরোহিতের কটূক্তি এবং সেই বক্তব্যকে বিজেপির এক নেতার সমর্থন দেওয়া ও ধর্মীয় অনুভূতিতে আঘাতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন বক্তারা। এ সময় কটূক্তিকারীদের বিচারের আওতায় না আনলে ভারতের সব পণ্য বয়কটের ঘোষণা দেন তারা।

শুক্রবার (৪ অক্টোবর) বাদ জুমা মোংলা পৌর শহরের শাপলা চত্বরে মোংলা উপজেলা জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়। পৌর শহরের বিভিন্ন মসজিদ থেকে একত্রিত হয়ে পৌর বাজার মসজিদ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন। এ সময় কটূক্তির বিচারের দাবিতে বিভিন্ন স্লোগান দিয়ে শহরের প্রধান কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে পৌর শহরের শাপলা চত্বরে এসে একটি সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।

সমাবেশে বক্তারা আরো বলেন, সত্য ও জ্ঞানের উৎস ও মানবতার মুক্তির দূত প্রিয়নবীর বিরুদ্ধে কটূক্তি সত্য ও মানবতার বিরুদ্ধে চরম অপরাধ এবং মানবিক ভ্রাতৃত্ব ধ্বংস করে ধর্মের নামে সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র। সব মানুষকে ভালোবাসার উৎস ও সবার কল্যাণের উৎস এবং সব মানুষের অধিকার-নিরাপত্তা-স্বাধীনতার প্রতীক প্রিয়নবীর অবমাননাকারী সকল মানবিক মানুষের শত্রু। আল্লাহ-রাসূলের অবমাননা কোনো মুমিন ও মানবিক মানুষ সহ্য করবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

এসময় জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ মোংলা উপজেলা শাখার সভাপতি মোংলা বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা তৈয়েবুর রহমান, সাধারণ সম্পাদক বায়তুন নূর জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা ইব্রাহীম আমিন, চালনা বন্দর ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যাক্ষ হাফেজ মাওলানা রুহুল আমিন সহ বিভিন্ন মসজিদের ইমাম,মুয়াজ্জিন ও ধর্মপ্রাণ মুসলিমরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2022
Theme Customized By BreakingNews