1. bdtelegraph24@gmail.com : Bdtelegraph Bangla :
  2. mirzagonj@bdtelegraph24.com : মির্জাগঞ্জ প্রতিনিধি : মির্জাগঞ্জ প্রতিনিধি
  3. islam.azizul93@gmail.com : তারিম আহমেদ : তারিম আহমেদ
ভারতে নবী(সঃ)কে নিয়ে কটুক্তি ও মুসলিমদের নির্যাতনের প্রতিবাদে দেবহাটায় বিক্ষোভ মিছিল - Bdtelegraph24 | বাংলা
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান আছেন লন্ডনে, আমিরাতেও ৩শ বাড়ির খোঁজ স্কুল শিক্ষিকা সবিতা রাণী হত্যা মামলায় গ্রেফতার হয়নি কেউ নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ কে অপসরণের দাবিতে মানববন্ধন সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন শ্যামনগরে সরকারি জায়গা দখলের হিড়িক শ্যামনগরে এইচপিভি বিষয়ক সমন্বয়ক সভা অনুষ্ঠিত দেবহাটায় নব গঠিত তাঁতী দলের আহবায়ক কমিটিকে বিভিন্ন সংগঠনের শুভেচ্ছা অভয়নগরে ইমাম পরিষদের পরামর্শ ও মতবিনিময় সভা অভয়নগরে কেন্দ্রীয় যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের লিফলেট বিতরণ শেখ হাসিনার পদত্যাগ ইস্যুতে রাষ্ট্রপতি মিথ্যাচার করেছেন-ড. আসিফ নজরুল

ভারতে নবী(সঃ)কে নিয়ে কটুক্তি ও মুসলিমদের নির্যাতনের প্রতিবাদে দেবহাটায় বিক্ষোভ মিছিল

  • সর্বশেষ আপডেট : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৪ শেয়ার হয়েছে

রফিকুল ইসলাম মন্টু দেবহাটা প্রতিনিধি। ভারতের ধর্মগুরু নামে খ্যাত রাম গিনি মহারাজ বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ) নামে যে কটুক্তি ও সেই কটুক্তিকে সমর্থন করেন বিজিবি নেতা নিতিশ রানার বক্তব্যের প্রতিবাদে দেবহাটার তৌহিদী জনতা আয়োজনে শনিবার ২৮ শে সেপ্টেম্বর সকাল ৯ টায় সখিপুর কলেজ মাঠ থেকে শুরু হয় বিক্ষোভ মিছিল করা হয়।

মিছিলটি সখিপুর কলেজ থেকে শুরু হয়ে সখিপুর ও পারুলিয়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সখিপুর মোড়ে এসে বিক্ষোভ সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন, কারী ফজলুল আমিনী, দেবহাটা উপজেলা যুবদলের আহবায়ক কামরুজ্জামান (কামরুল) মুফতি রাকিব হোসেন, মুফতি আবু নাইম, ইমাম ইব্রাহিম খলিল, ও ছাত্র দলের সদস্য সচিব, ফিরোজ হোসেন, ছাত্রদল নেতা নুরুল হুদা রুন্টি, শিমুল হোসেন, আরিয়ান রবি,তানভীর হোসেন,বাবুল হোসেন, রাকিব হোসেন, রাকিবুল ইসলাম সহ আরো অনেকে।

পরবর্তীতে দেবহাটা উপজেলা ছাত্র দলের আহবায়ক ইমরান ফরহাদের বক্তব্যের মাধ্যমে বিক্ষোভ মিছিল ও সমাবেশের সমাপ্তি ঘোষনা করা হয়েছে, বক্তারা বলেন আমাদের মা বাবা আত্মীয় স্বজন শিক্ষক সবার উপরে আমাদের নবীর সম্মান, সবাইকে কুরবানী দিয়ে হলেও রাসূলের মান ইজ্জত রক্ষায় আমরা সচেষ্ট থাকবো ইনশাআল্লাহ। যারা আল্লাহর রাসুল (সাঃ) কে নিয়ে কটূক্তি করেছে তাদের বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা নিতে হবে। বক্তারা আরো বলেন, শুধু ভারত নয় বিশ্বের যে কোন দেশে রাসূলকে নিয়ে কটুক্তি করলে তা মেনে নেয়া হবে না।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2022
Theme Customized By BreakingNews