1. bdtelegraph24@gmail.com : Bdtelegraph Bangla :
  2. mirzagonj@bdtelegraph24.com : মির্জাগঞ্জ প্রতিনিধি : মির্জাগঞ্জ প্রতিনিধি
  3. islam.azizul93@gmail.com : তারিম আহমেদ : তারিম আহমেদ
শ্যামনগরে প্রধান শিক্ষকের শাস্তি ও বদলির দাবিতে মানববন্ধন - Bdtelegraph24 | বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
জো বাইডেন জনপ্রিয়তায় ডোনাল্ড ট্রাম্পকে ছুঁই ছুঁই করছে কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভুটানের রাজা শালিখাসহ-মাগুরার ১১০ ইট ভাটায় পুড়ছে কাঠ, তদারকির নেই কোন ব্যবস্থা কালীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে নিয়ে ইউপি সদস্য উধাও শরণখোলা ১১ পিস ইয়াবা সহ যুবক আটক সুন্দরবনের কটকা দুধমুখি এলাকায় জেলেদের উপর হামলা আহত- ৫ বউদের শাড়িগুলো পুড়িয়ে দিলেই বুঝবো ভারতীয় পণ্য করেছে বিএনপি -প্রধানমন্ত্রী অভয়নগরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত কোটি টাকা হাতিয়ে নিয়ে বিদায় নিলেন  শালিখা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীবুল ইসলাম  কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

শ্যামনগরে প্রধান শিক্ষকের শাস্তি ও বদলির দাবিতে মানববন্ধন

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ১৪৯ শেয়ার হয়েছে
ছবি-বিডিটেলিগ্রাফ

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি।

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের ৬৬ নং বড়কুপট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজয় কুমার সরকারের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাত বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়নমূলক কাজের ৭ লক্ষ ৫৫ হাজার টাকা আত্মসাত ও বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে তার বদলি ও শাস্তিমূলক ব্যবস্থা গ্ৰহণের দাবিতে এলাকাবাসী সহ অভিভাবক বৃন্দ মানববন্ধন করেছে।

মঙ্গলবার ৩০ মে সকাল ১০ টায় বড়কুপট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তায় মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি নাসির উদ্দিন গাজী, ম্যানেজিং কমিটির সভাপতি জি এম শাহবুদ্দিন পারভেজ, অভিভাবক খায়রুল ইসলাম, অভিভাবক ফারুক হোসেন, মন্টু মিয়া, অভিভাবিকা নাসিমা খাতুন প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন যতদিন এই স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ ও তাকে বদলি না করা হবে ততদিন এই স্কুলে কোন শিক্ষার্থী পাঠদানের উদ্দেশ্য আসবে না। এই মানববন্ধনের মাধ্যমে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কে জানাতে চাই সাথে সাথে তাদের হস্তক্ষেপ কামনা করছি ।

অন্য দিকে প্রধান শিক্ষক স্কুলে না থাকলেও সহকারী শিক্ষকগণ স্কুলে আসেন। কিন্তু কোন শিক্ষার্থী পাঠদানের উদ্দেশ্য স্কুলে আসেনি কেন জানতে চাইলে সহকারী শিক্ষিকা হোসনেয়া পারভীন বলেন, প্রধান শিক্ষকের বিরুদ্ধে এর আগে নারী ঘটিত বিষয়ে রয়েছে যে কারনে অভিভাবক গন মনে করছে তাদের বাচ্চাদের নিরাপত্তার অভাব

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2022
Theme Customized By BreakingNews