1. bdtelegraph24@gmail.com : Bdtelegraph Bangla :
  2. mirzagonj@bdtelegraph24.com : মির্জাগঞ্জ প্রতিনিধি : মির্জাগঞ্জ প্রতিনিধি
  3. islam.azizul93@gmail.com : তারিম আহমেদ : তারিম আহমেদ
দেবহাটায় সকল প্রতিষ্ঠানে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত - Bdtelegraph24 | বাংলা
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান আছেন লন্ডনে, আমিরাতেও ৩শ বাড়ির খোঁজ স্কুল শিক্ষিকা সবিতা রাণী হত্যা মামলায় গ্রেফতার হয়নি কেউ নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ কে অপসরণের দাবিতে মানববন্ধন সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন শ্যামনগরে সরকারি জায়গা দখলের হিড়িক শ্যামনগরে এইচপিভি বিষয়ক সমন্বয়ক সভা অনুষ্ঠিত দেবহাটায় নব গঠিত তাঁতী দলের আহবায়ক কমিটিকে বিভিন্ন সংগঠনের শুভেচ্ছা অভয়নগরে ইমাম পরিষদের পরামর্শ ও মতবিনিময় সভা অভয়নগরে কেন্দ্রীয় যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের লিফলেট বিতরণ শেখ হাসিনার পদত্যাগ ইস্যুতে রাষ্ট্রপতি মিথ্যাচার করেছেন-ড. আসিফ নজরুল

দেবহাটায় সকল প্রতিষ্ঠানে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩২ শেয়ার হয়েছে

রফিকুল ইসলাম মন্টু দেবহাটা প্রতিনিধি। দেবহাটা রাষ্ট্রীয় ভাবে ও সরকারি নির্দেশ মোতাবেক উপজেলার প্রত্যেকটি মসজিদে, ধর্মীয় প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানে হযরত মোহাম্মদ (সঃ) জন্মদিন উপলক্ষে ঈদে মিলাদুন্নবী (সাঃ)পালিত হয়।

আখেরি জামানার শেষ নবীর জন্মদিন উপলক্ষে ইংরেজি ১৬ই সেপ্টেম্বর ও আরবি মাসের ১২ই রবিউল আওয়াল রোজ সোমবার উপজেলার সকল প্রতিষ্ঠানে এই দিন বিশেষ ভাবে পালন করা হয়েছে। বিশ্বের সকল মুসলিম জাতি এই দিনকে একটি পবিত্র উৎসব হিসেবে মানে, তাই দিনটি বেশ উৎসবের সাথে পালন হতে দেখা যায়। তারই ধারাবাহিকতায় দেবহাটা উপজেলার সরকারি খান বাহাদুর আহছান উল্লাহ কলেজ, আস্কারপুর আহ্ছানিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নলতা কেন্দ্রীয় আহছনিয়া মিশনে,সখিপুর সাহেব বাড়ি জামে মসজিদে,শাঁখরা কোমরপুর আব্দুল গণি মাধ্যমিক বিদ্যালয়ে,পারুলিয়া এস এস মাধ্যমিক বিদ্যালয় সহ সব বিদ্যলয়ে যথাযথ মর্যাদায় দিনটি পালিত হয়,সরকারি খান বাহাদুর আহছানউল্লা কলেজে শিক্ষার্থীদের মাঝে কোরআন তেলাওয়াত নবীজির জীবন নিয়ে আলোচনা মিলাদ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই সময় উপস্থিত ছিলেন সরকারি খান বাহাদুর আহছাউল্লা কলেজের অধ্যাপক্ষ অলোক কুমার ব্যানার্জী সরকারি কেবিএ কলেজের প্রাক্তন শিক্ষার্থী, কলেজ প্রতিষ্ঠাতার একমাত্র ছেলে ঢাকা আহ্ছানিয়া মিশন হেল্থ ও ওয়াশ সেক্টরের পরিচালক ইকবাল মাসুদ,সরকারী অধ্যাপক আবু তালেব, সহকারী অধ্যাপক আকবার আলী সহ আরো অনেকেই।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2022
Theme Customized By BreakingNews