1. bdtelegraph24@gmail.com : Bdtelegraph Bangla :
  2. mirzagonj@bdtelegraph24.com : মির্জাগঞ্জ প্রতিনিধি : মির্জাগঞ্জ প্রতিনিধি
  3. islam.azizul93@gmail.com : তারিম আহমেদ : তারিম আহমেদ
অভয়নগরে বড় ভাইকে গলাটিপে হত্যার চেষ্টা; থানায় অভিযোগ - Bdtelegraph24 | বাংলা
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান আছেন লন্ডনে, আমিরাতেও ৩শ বাড়ির খোঁজ স্কুল শিক্ষিকা সবিতা রাণী হত্যা মামলায় গ্রেফতার হয়নি কেউ নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ কে অপসরণের দাবিতে মানববন্ধন সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন শ্যামনগরে সরকারি জায়গা দখলের হিড়িক শ্যামনগরে এইচপিভি বিষয়ক সমন্বয়ক সভা অনুষ্ঠিত দেবহাটায় নব গঠিত তাঁতী দলের আহবায়ক কমিটিকে বিভিন্ন সংগঠনের শুভেচ্ছা অভয়নগরে ইমাম পরিষদের পরামর্শ ও মতবিনিময় সভা অভয়নগরে কেন্দ্রীয় যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের লিফলেট বিতরণ শেখ হাসিনার পদত্যাগ ইস্যুতে রাষ্ট্রপতি মিথ্যাচার করেছেন-ড. আসিফ নজরুল

অভয়নগরে বড় ভাইকে গলাটিপে হত্যার চেষ্টা; থানায় অভিযোগ

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
  • ৬ শেয়ার হয়েছে

স্টাফ রিপোর্টার, অভয়নগর (যশোর) থেকে।
অভয়নগর উপজেলার পায়রা গ্রামে জমি সংক্রান্ত বিরোধে আবুল কাশেম খাঁনকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায় তারই ছোট ভাই হাশেম আলী খাঁন। এ ঘটনায় শনিবার সকালে ছোট ভাইসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছেন বড় ভাই আবুল কাশেম খাঁন।

অভিযোগসূত্রে জানা গেছে, উপজেলার পায়রা গ্রামের সলেমান খাঁনের বড় ছেলে আবুল কাশেম খাঁন বিগত সাতবছর আগে ইজাহার আলী খাঁনের কাছ থেকে ১১শতক জমি কিনে ভোগদখল করে আসছেন। বৃহস্পতিবার সকালে হাশেম আলী খাঁনের নেতৃত্বে তার ছেলে বাপ্পি খাঁ, হাবিবুর মোল্যার ছেলে রিফাত মোল্যা, শহর আলী খাঁর ছেলে ইমামুল খাঁ ও শওকত আলী খাঁর ছেলে মো: আব্দুল্লাহ দা-কুড়াল, লোহার রড ও বাঁশের লাঠি নিয়ে ওই জমির ওপর অনধিকার প্রবেশ করে জমিতে থাকা লম্বু গাছ কাটার চেষ্টা করেন। গাছ কাটতে বাঁধা দেওয়ায় তার ভাইপো বাপ্পি খাঁ বাঁশের লাঠি দিয়ে চাচা আবুল কাশেম খাঁনকে বেধড়ক পিটিয়ে জখম করে। এসময় ভুক্তভোগীর ছোট ভাই হাশেম আলী খাঁ বড় ভাইকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। এসময় পরিবারের লোকজন ছুটে এসে আবুল কাশেম খাঁনকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আবুল কাশেম খাঁন বাদি হয়ে ভাই, ভাইপোসহ ৫জনের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে অভয়নগর থানার এসআই মনিরুল ইসলাম জানান- অভিযোগ পেয়ে বিষয়টির তদন্ত চলছে। তদন্তপূর্বক সত্যতা মিললে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2022
Theme Customized By BreakingNews