1. bdtelegraph24@gmail.com : Bdtelegraph Bangla :
  2. mirzagonj@bdtelegraph24.com : মির্জাগঞ্জ প্রতিনিধি : মির্জাগঞ্জ প্রতিনিধি
  3. islam.azizul93@gmail.com : তারিম আহমেদ : তারিম আহমেদ
সাংবাদিক কে গুলি করে হত্যা - Bdtelegraph24 | বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম :
শালিখাসহ-মাগুরার ১১০ ইট ভাটায় পুড়ছে কাঠ, তদারকির নেই কোন ব্যবস্থা কালীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে নিয়ে ইউপি সদস্য উধাও শরণখোলা ১১ পিস ইয়াবা সহ যুবক আটক সুন্দরবনের কটকা দুধমুখি এলাকায় জেলেদের উপর হামলা আহত- ৫ বউদের শাড়িগুলো পুড়িয়ে দিলেই বুঝবো ভারতীয় পণ্য করেছে বিএনপি -প্রধানমন্ত্রী অভয়নগরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত কোটি টাকা হাতিয়ে নিয়ে বিদায় নিলেন  শালিখা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীবুল ইসলাম  কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষকের মৃত্যু স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত

সাংবাদিক কে গুলি করে হত্যা

  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ১০৬ শেয়ার হয়েছে

মেক্সিকোর মধ্যাঞ্চলীয় পুয়েব্লা এলাকায় মঙ্গলবার এক সাংবাদিককে গুলি করে হত্যা করা হয়েছে। তিনি সাবেক এক স্থানীয় কর্মকর্তাও ছিলেন। কর্তৃপক্ষ এই কথা জানিয়েছে। খবর এএফপি’র।

খবরে বলা হয়, ৬৯ বছর বয়সী মার্কো উরেলিও রমিরেজ মেক্সিকোর তেহুয়াকান শহরে তার বাড়ি থেকে বের হওয়ার সময় প্রকাশ্য দিবালোকে সন্দেহভাজন দুর্র্বৃত্তদের গুলিতে নিহত হন। তিনি কয়েক দশক ধরে বিভিন্ন সংবাদমাধ্যমে কাজ করে আসছিলেন।
প্রসিকিউটরের দপ্তর জানায়, এ অপরাধের ব্যাপারে তদন্ত শুরু হয়েছে।

রিপোর্টার্স উইদাউট বডার্স (আরএসএফ) এর মেক্সিকো শাখা জানায়, একজন সরকারি কর্মকর্তা হিসেবে কাজ করা রমিরেজ সন্দেহভাজন অপরাধীদের গ্রেফতারে সরকারকে সহায়তা করছিলেন।
বেসরকারি এই গণমাধ্যম অধিকার রক্ষা গ্রুপ জানায়, একজন পৌরসভা  কর্মকর্তা হিসেবে বা তার সাংবাদিকতার পেশাগত দায়িত্ব পালনের সাথে এই হত্যার কোন সম্পর্ক রয়েছে কি-না তা জানতে আরএসএফ দ্রুত এবং স্বচ্ছ তদন্তের আহ্বান জানিয়েছে।

আরএসএফের পরিসংখ্যান অনুযায়ী, ২০০০ সাল থেকে মেক্সিকোতে দেড়শ’রও বেশি সাংবাদিক নিহত হয়েছে। এক্ষেত্রে অধিকাংশ হত্যাকারী শাস্তির বাইরে রয়ে গেছে।বাসস

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2022
Theme Customized By BreakingNews