1. bdtelegraph24@gmail.com : Bdtelegraph Bangla :
  2. mirzagonj@bdtelegraph24.com : মির্জাগঞ্জ প্রতিনিধি : মির্জাগঞ্জ প্রতিনিধি
  3. islam.azizul93@gmail.com : তারিম আহমেদ : তারিম আহমেদ
শ্যামনগরে ঐতিহাসিক ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত - Bdtelegraph24 | বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম :
শালিখাসহ-মাগুরার ১১০ ইট ভাটায় পুড়ছে কাঠ, তদারকির নেই কোন ব্যবস্থা কালীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে নিয়ে ইউপি সদস্য উধাও শরণখোলা ১১ পিস ইয়াবা সহ যুবক আটক সুন্দরবনের কটকা দুধমুখি এলাকায় জেলেদের উপর হামলা আহত- ৫ বউদের শাড়িগুলো পুড়িয়ে দিলেই বুঝবো ভারতীয় পণ্য করেছে বিএনপি -প্রধানমন্ত্রী অভয়নগরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত কোটি টাকা হাতিয়ে নিয়ে বিদায় নিলেন  শালিখা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীবুল ইসলাম  কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষকের মৃত্যু স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত

শ্যামনগরে ঐতিহাসিক ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৯০ শেয়ার হয়েছে

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি।

সাতক্ষীরার শ্যামনগরে প্রতি বছরের ন্যায় এবছরও বংশীপুর ব্রাদার্স ক্লাব ও ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে আগত ঘোড়ার সমন্বয়ে সুন্দর মনোরম পরিবেশে এক আকর্ষনীয় ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ৮নং ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড. জি, এম শোকর আলীর সভাপতিত্বে ২৮শে মে রবিবার বিকাল ৪টায় বংশীপুর ঐতিহাসিক ঘোড়া দৌড় মাঠ এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ঘোড়া দৌড় দেখার জন্য শ্যামনগর উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার নারী,পুরুষ সেখানে এসে উপস্থিত হয়।

ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য জি, এম গাজী গোলাম মোস্তফা (বাংলা)।

বংশীপুর ব্রাদার্স ক্লাব এর সভাপতি মোঃ জাহিদ হাসান এর সার্বিক ব্যবস্থাপনায় ১০টি ঘোড়া দৌড় প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। ঘোড়া দৌড় প্রতিযোগিতা প্রথম স্থান অধিকার করে নাসিম এর ঘোড়া বটিয়াঘাটা খুলনা, দ্বিতীয় মিথুনের ঘোড়া নড়াইল, তৃতীয় বজলুরের ঘোড়া যশোর ও চতুর্থ জাহাঙ্গীর এর ঘোড়া বাঘারপাড়া। প্রথম পুরষ্কার ১২ হাজার টাকা, দ্বিতীয় পুরষ্কার ৮ হাজার টাকা, তৃতীয় পুরষ্কার ৬ হাজার টাকা ও চতুর্থ পুরষ্কার ৪ হাজার টাকা করে প্রদান করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2022
Theme Customized By BreakingNews