1. bdtelegraph24@gmail.com : Bdtelegraph Bangla :
  2. mirzagonj@bdtelegraph24.com : মির্জাগঞ্জ প্রতিনিধি : মির্জাগঞ্জ প্রতিনিধি
  3. islam.azizul93@gmail.com : তারিম আহমেদ : তারিম আহমেদ
সার চুরি ধরিয়ে দেওয়ায় দুই কাউন্সিলরকে হত্যার হুমকি - Bdtelegraph24 | বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম :
জো বাইডেন জনপ্রিয়তায় ডোনাল্ড ট্রাম্পকে ছুঁই ছুঁই করছে কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভুটানের রাজা শালিখাসহ-মাগুরার ১১০ ইট ভাটায় পুড়ছে কাঠ, তদারকির নেই কোন ব্যবস্থা কালীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে নিয়ে ইউপি সদস্য উধাও শরণখোলা ১১ পিস ইয়াবা সহ যুবক আটক সুন্দরবনের কটকা দুধমুখি এলাকায় জেলেদের উপর হামলা আহত- ৫ বউদের শাড়িগুলো পুড়িয়ে দিলেই বুঝবো ভারতীয় পণ্য করেছে বিএনপি -প্রধানমন্ত্রী অভয়নগরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত কোটি টাকা হাতিয়ে নিয়ে বিদায় নিলেন  শালিখা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীবুল ইসলাম  কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

সার চুরি ধরিয়ে দেওয়ায় দুই কাউন্সিলরকে হত্যার হুমকি

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ৭১ শেয়ার হয়েছে

অভয়নগর (যশোর) প্রতিনিধি।
যশোরের অভয়নগরে ট্রাকসহ চোরাই সার ধরিয়ে দেওয়ায় নওয়াপাড়া পৌরসভার দুই কাউন্সিলরকে হত্যার হুমকিসহ অপপ্রচার চালিয়ে যাচ্ছে দেবাচার্য্য রায় ওরফে দেবা নামে চোর চক্রের এক হোতা। অপ্রপচার ও হত্যার হুমকির প্রতিবাদে সার চুরিসহ একাধিক মামলার আসামি দেবার বিরদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণের দাবি জানিয়ে সংবাদ সম্মেলনে করা হয়েছে।

সোমবার দুপুরে নওয়াপাড়া প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করেন, পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো. বিপুল শেখ ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রেজাউল ইসলাম ওরফে রেজা ফারাজী। সংবাদ সম্মেলনে লিখিত বক্তেব্যে কাউন্সিলর বিপুল শেখ বলেন, দীর্ঘদিন যাবৎ আমরা দুই কাউন্সিলর ও উপজেলার চলিশিয়া ইউনিয়নের আন্ধা গ্রামের ত্রিনাথ রায়ের ছেলে দেবাচার্য্য রায় ওরফে দেবা রাজঘাট মাইলপোস্ট নামক স্থানে নাহার ঘাটের ঘাট সর্দার হিসেবে কাজ করে আসছি। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চলতি বছরের ১৬ এপ্রিল থেকে নাহার ঘাটে আকিজ গ্রুপের সকল কর্মকান্ড কোম্পানি থেকে বন্ধ রাখার ঘোষণা করে।

বন্ধ ঘোষণার দুই দিন পর ঘাটে স্তুপ করে রাখা আকিজ গ্রুপের আমদানী করা পাঁচশ বস্তা (প্রতি বস্তা ৫০ কেজি) সরকারি ডিএপি সার ইফতারের পূর্বে একটি ট্রাকে (ঢাকা মোট্রো ট-১৪-৫২৮০) লোড করে দেবাচার্য্য রায় ও তার ভাড়া করা কিছু শ্রমিক। বিষয়টি জানার পর আমরা দুই কাউন্সিলর সারবোঝাই ট্রাকসহ দেবাকে অভয়নগর থানা পুলিশের নিকট হস্তান্তর করি।

এ ঘটনায় আকিজ গ্রুপের পক্ষ থেকে দেবাচার্য্য রায় ওরফে দেবা ট্রাক চালকের বিরুদ্ধে অভয়নগর থানায় মামলা
দায়ের করা হয়। পরবর্তীতে আদালতের কর্তৃক জামিনে বেরিয়ে এসে দেবা আমাদের দুই কাউন্সিলরের বিরুদ্ধে নাহার ঘাট সংক্রান্ত বিষয় নিয়ে বিভিন্ন সরকারি দপ্তরে লিখিত অভিযোগ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা-বানোয়াট অপপ্রচার চালাতে শুরু করে। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2022
Theme Customized By BreakingNews