1. bdtelegraph24@gmail.com : Bdtelegraph Bangla :
  2. mirzagonj@bdtelegraph24.com : মির্জাগঞ্জ প্রতিনিধি : মির্জাগঞ্জ প্রতিনিধি
  3. islam.azizul93@gmail.com : তারিম আহমেদ : তারিম আহমেদ
৯ দিন বন্ধ থাকবে সোনাহাট স্থলবন্দরের আমদানি-রপ্তানি - Bdtelegraph24 | বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
শালিখাসহ-মাগুরার ১১০ ইট ভাটায় পুড়ছে কাঠ, তদারকির নেই কোন ব্যবস্থা কালীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে নিয়ে ইউপি সদস্য উধাও শরণখোলা ১১ পিস ইয়াবা সহ যুবক আটক সুন্দরবনের কটকা দুধমুখি এলাকায় জেলেদের উপর হামলা আহত- ৫ বউদের শাড়িগুলো পুড়িয়ে দিলেই বুঝবো ভারতীয় পণ্য করেছে বিএনপি -প্রধানমন্ত্রী অভয়নগরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত কোটি টাকা হাতিয়ে নিয়ে বিদায় নিলেন  শালিখা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীবুল ইসলাম  কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষকের মৃত্যু স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত

৯ দিন বন্ধ থাকবে সোনাহাট স্থলবন্দরের আমদানি-রপ্তানি

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ১৭৫ শেয়ার হয়েছে

এ আর রাকিবুল হাসান, কুড়িগ্রাম প্রতিনিধি।

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীর সোনাহাট স্থলবন্দরের কার্যক্রম ৯ দিন বন্ধ থাকবে। সোমবার (১৭ এপ্রিল) বন্দরের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এ সময় সোনাহাট স্থলবন্দরের পণ্য আমদানি ও রপ্তানিসহ সকল ব্যবসায়িক কার্যক্রমও বন্ধ থাকবে। বিষয়টি নিশ্চিত করেছেন সোনাহাট স্থলবন্দরের সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সরকার রকিব আহমেদ জুয়েল।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, আগামী ১৯ এপ্রিল থেকে ২৭ এপ্রিল পর্যন্ত মোট ৯ দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। ঈদুল ফিতর উপলক্ষ্যে
স্থলবন্দরে পণ্য আমদানি রপ্তানির কাজও বন্ধ থাকবে। আগামী ২৯ এপ্রিল থেকে বন্দরে পুনরায় ব‍্যবসায়িক কার্যক্রম চালু হবে।

সোনাহাট স্থলবন্দরের সহকারী পরিচালক (ট্র্যাফিক) মোহাম্মদ রহুল আমীন জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আগামী ১৯ এপ্রিল থেকে ২৭ এপ্রিল পর্যন্ত সোনাহাট স্থলবন্দরে পণ্য আমদানি রপ্তানির কাজ বন্ধ থাকবে। এ ব্যাপারে একটি চিঠি ইস্যু করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2022
Theme Customized By BreakingNews