1. bdtelegraph24@gmail.com : Bdtelegraph Bangla :
  2. mirzagonj@bdtelegraph24.com : মির্জাগঞ্জ প্রতিনিধি : মির্জাগঞ্জ প্রতিনিধি
  3. islam.azizul93@gmail.com : তারিম আহমেদ : তারিম আহমেদ
বাঘারপাড়ায় মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান - Bdtelegraph24 | বাংলা
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান আছেন লন্ডনে, আমিরাতেও ৩শ বাড়ির খোঁজ স্কুল শিক্ষিকা সবিতা রাণী হত্যা মামলায় গ্রেফতার হয়নি কেউ নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ কে অপসরণের দাবিতে মানববন্ধন সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন শ্যামনগরে সরকারি জায়গা দখলের হিড়িক শ্যামনগরে এইচপিভি বিষয়ক সমন্বয়ক সভা অনুষ্ঠিত দেবহাটায় নব গঠিত তাঁতী দলের আহবায়ক কমিটিকে বিভিন্ন সংগঠনের শুভেচ্ছা অভয়নগরে ইমাম পরিষদের পরামর্শ ও মতবিনিময় সভা অভয়নগরে কেন্দ্রীয় যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের লিফলেট বিতরণ শেখ হাসিনার পদত্যাগ ইস্যুতে রাষ্ট্রপতি মিথ্যাচার করেছেন-ড. আসিফ নজরুল

বাঘারপাড়ায় মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪
  • ১৪ শেয়ার হয়েছে

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি। মঙ্গলবার যশোরের বাঘারপাড়া উপজেলা প্রশাসন ও পৌরসভার উদ্যোগে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়েছে। উপজেলা পরিষদ এলাকা ও পৌরসভার নয়টি ওয়ার্ডে এ রকম মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান চালানোর কর্মসূচি হাতে নিয়েছে উপজেলা প্রশাসন ও পৌরসভা।

এদিন সকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার শোভন সরকার স্কাউট শিক্ষার্থীদের নিয়ে অভিযানের উদ্বোধন করেন। পরে প্রাণি সম্পদ অফিসের অভ্যান্তরে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) ও পৌরসভার প্রশাসক ইউসুফ মিয়া, কৃষি কর্মকর্তা সৈয়দা নাসরিন জাহান, মৎস্য কর্মকর্তা তহুরা হক, প্রাণি সম্পদ কর্মকর্তা শামছুল আরেফিন, দরাজহাট ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, প্রধান শিক্ষক ইকরামুল কবির উজ্জলসহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারি উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2022
Theme Customized By BreakingNews